হল্টেড ১২ কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ১২ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- আমান কটন ফেব্রাস, বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট, ডেল্টা স্পিনিং মিলস, মিথুন নিটিং এন্ড ডাইং, নিটল ইন্স্যুরেন্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, পিপলস ইন্স্যুরেন্স, পপুলা্র লাইফ ইন্স্যুরেন্স, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, প্রাইম লাইফ ইন্সন্যুরেন্স, আরএসআরএম স্টিল ও তাল্লু স্পিনিং মিলস্‌ লিমিটেড।

আমান কটন ফেব্রাসের ১ লাখ ৫ হাজার ৯৭৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২১ টাকা ২০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৯ টাকা   ৩০ পয়সা।

বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্টের ৩০ লাখ ৭৮ হাজার ৩১২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৫ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৪ টাকা ৫০ পয়সা।

ডেল্টা স্পিনিং মিলসের ৩ লাখ ১৮ হাজার ৪১৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪ টাকা ৫০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪ টাকা ১০ পয়সা।

মিথুন নিটিং এন্ড ডাইংয়ের ৪৯ হাজার ৯৮৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৮ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৭ টাকা ৬০ পয়সা।

নিটল ইন্স্যুরেন্সের ৩১ লাখ ৯৬ হাজার ১৬০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩৬ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ৩২ টাকা ৮০ পয়সা।

পদ্মা লাইফ ইন্স্যুরেন্সের ২০ হাজার ৭৫৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৬ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৫ টাকা ১০ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্সের ৪৬ হাজার ৪০১ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩০ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৭ টাকা ৬০ পয়সা।

পপুলা্র লাইফ ইন্স্যুরেন্সের ১৯ হাজার ৯৫৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৮৭ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৭৯ টাকা ২০ পয়সা।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ১ লাখ ৫ হাজার ৫৩ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১১১ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১০১ টাকা ।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের ১৮ হাজার ৬৫৮ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫৮ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৫৩ টাকা ৩০ পয়সা।

আরএসআরএম স্টিলের ৪ লাখ ৫৫ হাজার ৩৬৮ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৬ টাকা ৫০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৪ টাকা ১০ পয়সা।

তাল্লু স্পিনিং মিলসের ১ লাখ ৮৩ হাজার ৮১ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা । সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged