হল্টেড পাঁচ কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে পাঁচ কোম্পানির শেয়ার। কোম্পানি পাঁটিটি হলো- ওয়াইমেক্স, শ্যামপুর সুগার, জিলবাংলা সুগার মিলস, কেডিএস এক্সেসোরিস ও মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড।

 

ওয়াইমেক্সের ৪ লাখ ৮৭ হাজার ২৯০ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির সর্বশেষ শেয়ারের মূল্য ছিল ২৩ টাকা ৬০ পয়সা। আগের দিন এ শেয়ারের দর ছিল ২১ টাকা ৫০ পয়সা।

 

 

 

 

শ্যামপুর সুগার মিলের ৯৯ হাজার ৫৮৭ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য।এ সময় কোম্পানিটির সর্বশেষ শেয়ার মূল্য ছিল ৩২ টাকা ৭০ পয়সা। গতকাল এ শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৯ টাকা ৮০ পয়সা।

 

 

জিলবাংলা সুগার মিলের ১১ হাজার ৮১৮ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪২ টাকা ৩০ পয়সা। গতকাল ব শেয়ারের মূল্য ছিল ৩৮ টাকা ৫০ পয়সা।

 

 

 

 

কেডিএস এক্সেসোরিসের ১ লাখ ২৭ হাজার ৯১৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪২ টাকা ৩০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৩৮ টাকা ৫০ পয়সা।

 

 

 

 

 

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলের ৩ লাখ ৩৭ হাজার ৮৬৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৯ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৮ টাকা ৬০ পয়সা।  সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 এসএমজে/২৪/মি

Tagged