মর্গে পড়ে আছে করোনায় মৃত অভিনেত্রির লাশ

বিনোদন ডেস্ক:

ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেত্রী মিনু মমতাজ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

তার ভাইয়ের মেয়ে সিলভা নিশ্চিত করেছেন, গত মঙ্গলবার বেলা ১টায় রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অভিনেত্রীর মৃত্যু হয়।

বেলা ১টায় মারা গেলেও অভিনেত্রীর পরিবার থেকে কেউ যোগাযোগ না করায় তার মরদেহ হাসপাতালের মর্গে পড়েছিল।

এ বিষয়ে হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের রেজিস্ট্রারে অভিনেত্রী মিনু মমতাজের নাম জয়নব হাবিব লেখা আছে এবং তিনি  করোনা (কোভিড-১৯) রোগী ছিলেন। মঙ্গলবার দুপুরে মারা গেলেও তার মরদেহ নিতে কেউ না আসায় হাসপাতালের মর্গে তার মরদেহ রাখা হয়েছে।

এর আগে সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল, গত কয়েকদিনের চিকিৎসায় প্রায় ৩ লাখ টাকার মতো বিল বাকি পড়েছে। বিল পরিশোধ করতে হবে শুনেই হয়তো তার সন্তানদের কেউ আসছেন না।

একই অভিযোগ জানিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রীর ভাইয়ের মেয়ে সিলভা।

তিনি জানান, মিনু চাচীর মরদেহ এখনও হাসাপাতালের মর্গে রয়েছে। তার চিকিৎসায় প্রায় ৩ লাখের বেশি বিল এসেছে। যা পরিশোধের জন্য চাচীর ছেলেরা আসছেন না। তার ছেলেরা সবাই ঢাকার বাইরে আছেন। তাই আমরা এখান থেকে তার মরদেহও বের করতে পারছি না।

এদিকে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই তিনি কিডনি এবং চোখের সমস্যায় ভুগছিলেন। করোনার উপসর্গ দেখা দিলে গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে তার আত্মীয়রা গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে আসেন এবং সেখানেই টেস্ট করার পর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তারপর থেকেই তাকে করোনার বিশেষ বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছিল।

এসএমজে/২৪/তা

Tagged