তৃতীয় প্রান্তিক ঘোষণা করেছে চার কোম্পানি

এসএমজে ডেস্ক :

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক লিমিটেডে, আইএফআইসি ব্যাংক লিমিটেড ও সিমেন্ট খাতের কোম্পানি হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড (জুলাই-সেপ্টেম্বর ১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রানুসারে, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক জুলাই-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। এর আগের বছর ছিল ০.৩০ টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৪ টাকা। এর আগের বছর ছিল ০.৭২ টাকা। জানুয়ারী-সেপ্টেম্বর ১৯ সময়ে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১০.৭২ টাকা। আগের বছর ছিল ০.০৫ টাকা। ৩০ সেপ্টেম্বর ১৯ শেয়ার প্রতি নেট এস্যেট ভ্যালু (এনএভি) হয়েছে ১৯.১৬ টাকা। আগের বছর ছিল ২০.৩৯ টাকা।

ইসলামী ব্যাংক লিমিটেডে জুলাই-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৮ টাকা। আগের বছর ছিল ০.৯২ টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৮৩ টাকা। আগের বছর ছিল ২.৪৬ টাকা। জানুয়ারী-সেপ্টেম্বর ১৯ সময়ে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.০২ টাকা। আগের বছর ছিল ১২.৪৩ টাকা। ৩০ সেপ্টেম্বর ১৯ শেয়ার প্রতি নেট এস্যেট ভ্যালু (এনএভি) হয়েছে ২৯.৮১ টাকা। আগের বছর ছিল ২৮.৮৯ টাকা।

আইএফআইসি ব্যাংক লিমিটেডে জুলাই-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৪ টাকা। আগের বছর ছিল ০.১৫ টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৫ টাকা। আগের বছর ছিল ০.৫৪ টাকা। জানুয়ারী-সেপ্টেম্বর ১৯ সময়ে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৫২ টাকা।আগের বছর ছিল ৩.৫৩ টাকা। ৩০ সেপ্টেম্বর ১৯ শেয়ার প্রতি নেট এস্যেট ভ্যালু (এনএভি) হয়েছে ১৭.৫২ টাকা। আগের বছর ছিল ১৫.৪৫ টাকা।

হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড জুলাই-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৩ টাকা। আগের বছর শেয়ার প্রতি আয় ছিল ২.১৪ টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৭ টাকা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১১.৭৯ টাকা। জানুয়ারী-সেপ্টেম্বর ১৯ সময়ে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.০১ টাকা। আগের বছর ছিল ৯.২৯ টাকা। ৩০ সেপ্টেম্বর ১৯ শেয়ারপ্রতি নেট এস্যেট ভ্যালু (এনএভি) হয়েছে ৭৫.৩৫ টাকা। আগের বছর ছিল ৮২.৬৮ টাকা।

এসএমজে/২৪/রা

Tagged