আগামীকাল ২ কোম্পানির এজিএম

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি দ্যা ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড এবং সেবা ও আবাসন খাতের কোম্পানি ইর্স্টান হাউজিং লিমিটেড আগামীকাল  ১৪ নভেম্বর এজিএম করবে বলে জানা গেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ ( ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।

দ্যা ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড  ৩০ জুন  ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ৩০ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার ঘোষণা করেছে। গত ২২ সেপ্টেম্বর কোম্পানিটি বোর্ডসভার মাধ্যমে এই ঘোষণা দেয় এবং গত বছরও কোম্পানিটি ৩০ শতাংশ নগদ লভ্যাংশ এবং ১০ শতাংশ বোনাস শেয়ার দিয়েছিল।

রাজধানীর ইমান্যুয়েল কনভেনশন সেন্টারে আগামীকাল সকাল সাড়ে ৯ টায় কোম্পানিটির   এজিএম অনুষ্ঠিত হবে। গত ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০.৭৬ টাকা, নেট এ্যাসেট  ভ্যালু ( এনএভি) ৪৭.৩২ টাকা এবং  নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার (এনওসিএফপিএস) হয়েছে ১৩.৮৭ টাকা।

ইর্স্টান হাউজিং লিমিটেড  ৩০ জুন  ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার ঘোষণা করেছে। গত ২২ সেপ্টেম্বর কোম্পানিটি বোর্ডসভার মাধ্যমে এই ঘোষণা দেয় এবং গত বছরও কোম্পানিটি ২৫ শতাংশ নগদ লভ্যাংশ  দিয়েছিল।

রাজধানীর রাওয়া  কনভেনশন হলে আগামীকাল সকাল সাড়ে ১০ টায় কোম্পানিটির   এজিএম অনুষ্ঠিত হবে। গত ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৭০ টাকা, নেট এ্যাসেট  ভ্যালু ( এনএভি) ৬১.৩৫ টাকা এবং  নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার (এনওসিএফপিএস) হয়েছে ৮.০০ টাকা।

এসএমজে/২৪/ঝি

এসএমজে/২৪/ঝি

Tagged