চার কোম্পানির লেনদেন বন্ধ আজ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির লেনদেন আজ বুধবার স্থগিত থাকবে। কোম্পানিগুলো হলোঃ- বাংলাদেশ অটোকারস, এ্যাপেক্স ফুডস্, এ্যাপেক্স স্পিনিং ও নিটিং এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রমতে, প্রকৌশল খাতের কোম্পানি বাংলাদেশ অটোকারস্ লিমিটেড গত ৬ নভেম্বর ও ১২ নভেম্বর স্পট ও ব্লক অডরলে লেনদেন করে। আজ কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট থাকায় কোম্পানিটির লেনদেন আজ স্থগিত থাকবে।

খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি এ্যাপেক্স ফুডস্ লিমিটেড গত ৬ নভেম্বর ও ১২ নভেম্বর স্পট ও ব্লক অডরলে লেনদেন করে। আজ কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট থাকায় কোম্পানিটির লেনদেন আজ স্থগিত থাকবে।

বস্ত্র খাতের কোম্পানি এ্যাপেক্স স্পিনিং ও নিটিং লিমিটেড গত ৬ নভেম্বর ও ১২ নভেম্বর স্পট ও ব্লক অডরলে লেনদেন করে। আজ কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট থাকায় কোম্পানিটির লেনদেন আজ স্থগিত থাকবে।

বীমা খাতের কোম্পানি প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড গত ৬ নভেম্বর ও ১২ নভেম্বর স্পট ও ব্লক অডরলে লেনদেন করে। আজ কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট থাকায় কোম্পানিটির লেনদেন আজ স্থগিত থাকবে।

এসএমজে/২৪/রা

 

Tagged