সুস্থ হলেন টম হ্যাঙ্কস দম্পতি

বিনোদন ডেস্ক:

সম্প্রতি হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস এবং তার স্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন কুইন্সল্যান্ডের স্বাস্থ্য কর্মকর্তারা। ৬৩ বছর বয়সী টম হ্যাঙ্কস নিজেই ভক্তদের তার করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। ইনস্টাগ্রামে জানান, তিনি ও তার স্ত্রী রিটা এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন, তাদের দুইজনেরই একটু ক্লান্ত লাগছিল, ঠান্ডা লেগেছিল, শরীরে ব্যথাও ছিল। মাঝেমধ্যে রিটার শরীর ঠান্ডা হয়ে যেত। আবার কিছুক্ষণ পর চলেও যেত। এরকম অবস্থায় বিশ্বের অন্য কেউ হলে যা করতেন, তিনিও তাই করেছেন।

পরদিন সকালে ২৪ ঘণ্টার ভেতরে টম হ্যাঙ্কস জানিয়েছেন, পরবর্তী আপডেট। হাসপাতালে একটি হাসিমুখের ছবি দিয়ে জানিয়েছেন, ‘হ্যালো, আপনাদের বলছি। আমার আর রিটার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ। আমরা এই হাসপাতালে খুব ভালো আছি। সবাই আমাদের অনেক খেয়াল রাখছেন। আমাদের শরীরে কোভিড নাইনটিন (করোনাভাইরাসের নাম) রয়েছে বলে সবার থেকে বিচ্ছিন্ন (আইসোলেশন) রাখা হয়েছে। আপাতত আমরা আর এই ভাইরাস ছড়াচ্ছি না।’ তিনি আরও লিখেছেন, করোনা অনেককে ভয়ানক কাবু করেছে। কিন্তু তারা এখনো বেশ ভালো আছেন। তারা সবচেয়ে ভালোভাবে লড়বেন, যারা ডাক্তারের পরামর্শমতো চলবেন। তিনি আশা করছেন, সুস্থ হয়ে ফিরবেন।’

বেশ কয়েক দিন করোনা সংক্রমণের চিকিৎসা নেয়ার পর অস্ট্রেলিয়ার হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন হলিউডের এই তারকা দম্পতি টম হ্যাঙ্কস ও রিটা উইলসন। গত সোমবার রাতে তাদের ছেলে ইনস্টাগ্রামে জানান, তার মা-বাবা সুস্থ আছেন। এখন তারা কুইন্সল্যান্ডে নিজেদের বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন।

সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়, মার্কিন রক সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলির বায়োপিকের শুটিংয়ে টম হ্যাঙ্কস অস্ট্রেলিয়ায় আসেন। সঙ্গে আসেন স্ত্রী রিটা উইলসন। অস্ট্রেলিয়ায় পা রেখে এই দম্পতি সিডনির অপেরা হাউসে যান। সেই সময় যারা এই দম্পতির সঙ্গে ছবি তুলেছেন বা কাছাকাছি ছিলেন, সেসব কর্মকর্তা-কর্মচারী ও ভক্তদের তালিকা তৈরি করে তাদের রাখা হচ্ছে কোয়ারেন্টিনে।

এসএমজে/২৪/তা

Tagged