মার্কিন দূতাবাসের অর্থনৈতিক ও ইন্দো-প্যাসিফিক বিষয়ক ইউনিট প্রধান বিডি ফিনান্স পরিদর্শন করেছেন

এসএমজে ডেস্ক:

অর্থনৈতিক ও ইন্দো-প্যাসিফিক বিষয়ক ইউনিটের প্রধান আমেরিকা যুক্তরাষ্ট্রের দূতাবাস, জনাব জন ডি ডানহাম এবং অর্থনৈতিক কর্মকর্তা জেফ্রি ডার্কস গত ২৯ শে মার্চ সোমবার, বিডি ফিনান্স সফর করেছেন। বাংলাদেশের অর্থনীতি, আর্থিক খাতের গল্প; বৈঠকে অবকাঠামো এবং এসএমই খাতের একটি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ছিল।

বিডি ফিনান্সের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কিসার হামিদ বিডি ফিনান্সের যাত্রা, এর দৃষ্টিভঙ্গি, এটি সাম্প্রতিক রূপান্তর এবং অর্জন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের নামী নামী ডিএফআইয়ের সাথে কৌশলগত অংশীদারিত্বের পরিকল্পনা সম্পর্কে একটি বিস্তৃত উপস্থাপনা ভাগ করেছেন। সম্মানিত অতিথিরা এফআই শিল্পে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য বিডি ফিনান্স যে প্র্যাকটিভ উদ্যোগগুলি গ্রহণ করছে তার প্রশংসা করেন। জন ডি ডানহাম এবং বিডি ফিনান্সের চেয়ারম্যান জনাব মনওয়ার হোসেন আশা প্রকাশ করেছিলেন যে এই বৈঠক উভয় দেশের সম্মানিত আর্থিক ক্ষেত্রে আরও বেশি সহযোগিতার ভিত্তি স্থাপন করবে।

সভায় আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব হোসেন মাহমুদ, বিডি ফিনান্সের ভাইস চেয়ারম্যান জনাব ইকবাল ইউ আহমেদ, বিডি ফিনান্সের পরিচালক জনাব গোলাম হাফিজ আহমেদ, অডিট কমিটির চেয়ারম্যান জনাব মো: রোকনুজ্জামান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

এসএমজে/২৪/রা

 

 

Tagged