শাওন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে

বিনোদন ডেস্ক:

সারা বিশ্বে এখন বিরাজ করছে করোনা (কোভিড-১৯) আতঙ্ক। কিন্তু এই আতঙ্ক থাকা সত্ত্বেও যুক্তরাষ্ট্রের একটি বই মেলায় অংশ নিতে গিয়েছিলেন নির্মাতা এবং অভিনেত্রী মেহের আফরোজ শাওন। কিন্তু গত সোমবার দেশে ফিরেই নিজ ইচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এই অভিনেত্রী। শাওন তার নিজের ফেসবুক এ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানিয়েছেন।

এ প্রসঙ্গে শাওন তার স্ট্যাটাসে লিখেছেন, ‘বেশ আগে প্রতিশ্রুতি দেওয়া একটি বইমেলায় অংশ নিতে আমেরিকায় গিয়েছিলাম। তখন ওয়াশিংটনে প্রকোপ থাকলেও নিউ ইয়র্কে করোনা ভাইরাস প্রকাশ পায়নি। ভাইরাসটির সংক্রমণ বাড়ার পরপরই আমেরিকার বিভিন্ন স্টেটে সতর্ক বার্তা জারি করা হয়। তারপর একদম ঘর থেকে বের হইনি। আগামী ৩০ ও ৩১ মে নিউ ইয়র্কে অনুষ্ঠিতব্য হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলন ২০২০-এর সংবাদ সম্মেলন বাতিল এবং মূল অনুষ্ঠান স্থগিত করা হয় তৎক্ষণাৎ’।

সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে শাওন আরো লিখেন, ‘পরম করুণাময়ের অশেষ কৃপায় গত সোমবার দেশে ফিরেছি। গত সোমবার থেকে আমার ধানমন্ডির বাসায় সবার থেকে আলাদা (হোম কোয়ারেন্টাইন শব্দটিতে আমারও ভয় লাগে!) আছি। আমার মায়ের বাড়িতে থাকা পুত্রদের সাথে ঘণ্টায় ঘণ্টায় ভিডিও কলে কথা হচ্ছে।

দখিন হাওয়া’য় আমার বাসার দরজা প্রথমবারের জন্য তালাবন্ধ রাখা হয়েছে!’

শাওন আরো লিখেছেন, ‘আমি ভালো আছি। জ্বর, কাশি, গা ব্যথা কিছুই নেই। আপাতত আগামী সাড়ে ১৩ দিন (আধাদিন পার হয়ে গেছে) কী কী করব তার তালিকা করছি।’

এসএমজে/২৪/তা

Tagged