বিক্রেতা সংকটে হল্টেড ছয় কোম্পানির শেয়ার

এসএমজে ডেস্ক :

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৬ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং, ফরচুন সুজ, জিএসপি ফাইন্যান্স, প্যাসিফিক ডেনিমস, রুপালী ইন্স্যুরেন্স ও শাশা ডেনিমস লিমিটেড।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইংয়ের ১৬ লাখ ৬৭ হাজার ১৩০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১২ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১১ টাকা ৮০ পয়সা।

ফরচুন সুজের ৭২ লাখ ৫৩ হাজার ৭৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৩ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২১ টাকা ৬০ পয়সা।

জিএসপি ফাইন্যান্সের ৮ লাখ ৮০ হাজার ৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৩ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২১ টাকা ।

প্যাসিফিক ডেনিমসের ১৯ লাখ ৬ হাজার ৭৪৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১১ টাকা । গতকাল শেয়ারের মূল্য ছিল ১০ টাকা ।

রুপালী ইন্স্যুরেন্সের ১৯ লাখ ৯১ হাজার ২৫৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৫ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪১ টাকা ৮০ পয়সা।

শাশা ডেনিমসের ১ লাখ ৬৫ হাজার ২৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২১ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৯ টাকা ৮০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/মি

Tagged