হল্টেড ১০ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদন:

সপ্তাহের শেষ কার্যদিবস আজ বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ১০ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- এবি ব্যাংক, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স, জিএসপি ফাইন্যান্স, কাট্টালী টেক্সটাইল, নর্দার্ন ইন্স্যুরেন্স, ওয়ান ব্যাংক, প্রগতী লাইফ ইন্স্যুরেন্স, স্যালভো কেমিক্যাল ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

প্রগতী লাইফ ইন্স্যুরেন্সের ১ লাখ ৩৩ হাজার ৫৯৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৯৭ টাকা ১০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৮৮ টাকা ৩০ পয়সা।

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের ৭৪ হাজার ১৫২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫৫ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৫০ টাকা ৮০ পয়সা।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের ১ লাখ ৯ হাজার ৯৯০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৮৯ টাকা ৫০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৮১ টাকা ৪০ পয়সা।

এছাড়া, হল্টেড হওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- এবি ব্যাংক ১৫ টাকা ৭০ পয়সা, জিএসপি ফাইন্যান্স ২২ টাকা ৯০ পয়সা, কাট্টালী টেক্সটাইল ১৭ টাকা ৬০ পয়সা, নর্দার্ন ইন্স্যুরেন্স ৬০ টাকা ৬০ পয়সা, ওয়ান ব্যাংক ১৪ টাকা ৬০ পয়সা, স্যালভো কেমিক্যাল ১৭ টাকা ৮০ পয়সা ও সাউথইস্ট ব্যাংক ১৭ টাকায় হল্টেড হয়।সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজ/২৪/মি

Tagged