দুই কোম্পানির প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক :

প্রান্তিক প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি। কোম্পানিগুলো হলো- এবি ব্যাংক লিমিটেড এবং ডরিন পাওয়ার জেনারেশন্‌স এন্ড সিস্টেম লিমিটেড ।

জ্বালানি ও বিদ্যুৎ খাতের কোম্পানি ডরিন পাওয়ার জেনারেশন্‌স এন্ড সিস্টেম লিমিটেড জুন-সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে । আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ২.৪৩ টাকা। আগের বছর একই সময় ছিল ২.৪৬ টাকা । কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ প্রবাহ হয়েছে ২.৫৭ টাকা। আগের বছর একই সময় ছিল ৬.৭৪ টাকা । সেপ্টেম্বর ৩০ সমাপ্ত সময়ে কোম্পানিটির মোট সম্পদ মূল্য হয়েছে ৪৬.৬২ টাকা এবং জুন ৩০ সমাপ্ত সময়ে কোম্পানিটির মোট সম্পদ মূল্য হয়েছিল ৪৪.১৯ টাকা ।

ব্যাংক খাতের কোম্পানি এবি ব্যাংক লিমিটেড জুন-সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আর্থিক প্রতিবেদন অনুযায়ী জুন-সেপ্টেম্বর সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ০.০৪ টাকা। আগের বছর একই সময় ছিল ০.০১ টাকা এবং জানুয়ারী-সেপ্টেম্বর সময়ে শেয়ার প্রতি আয় হয়েছে ০.১৯ টাকা। আগের বছর একই সময় ছিল ০.৪১ টাকা । জানুয়ারি-সেপ্টেম্বর সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ প্রবাহ হয়েছে ৩২.৬৭ টাকা। আগের বছর একই সময় ছিল ১১.৭৯ টাকা । সেপ্টেম্বর ৩০ সমাপ্ত সময়ে কোম্পানিটির মোট সম্পদ মূল্য হয়েছে ৩১.৬৮ টাকা এবং জুন ৩০ সমাপ্ত সময়ে কোম্পানিটির মোট সম্পদ মূল্য হয়েছিল ৩২.০৭ টাকা।

Tagged