অনুমোধন পেল ওরিয়ন ফার্মা ও ইনফিউশনের ডিভিডেন্ড

নিজস্ব প্রতিবেদক:

পুঁজিবাজারে  তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ওরিয়ন ফার্মা লিমিটেড এবছর ১৫ শতাংশ এবং ওরিয়ন ইনফিউশন ১৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড সাধারণ বিনিয়োগকারীদের সর্বসম্মতিতে চূড়ান্ত অনুমোদন হয়েছে। আজ (রোববার) ১৫ ডিসেম্বর রাজধানীর অফিসার্স ক্লাব, ২৬ বেইলি রোডে ওরিয়ন ফার্মার ৫৪তম ও ওরিয়ন ইনফিউশনের ৩৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

এ সময় বিনিয়োগকারী মো. ইকবাল বলেন- এবছর কোম্পানির গ্রস প্রফিট ও  নিট প্রফিট আফটার ট্যাক্স বৃদ্বি পেয়েছে জেনে আমরা অত্যান্ত আনন্দিত। পাশাপাশি আগামী বছরগুলোতে ডিভিডেন্ডের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

কোম্পানির চেয়ারম্যান বিনিয়োগকারীদের বলেন- আপনারা জেনে খুশি হবেন যে, আমাদের কোম্পানি এ বছর ম্যাক্সিমক্স আইভি নামক একটি নতুন পণ্য বাজারজাত করছে যা ফ্লোরোকুইনোলোন এন্টিবায়োটিক (4th generation) থেরাপিউটিক শ্রেণীর মক্সিফ্লক্সাসিন জেনেরিক। এই ওষুধটি Multi-drug Resistant Strains (MDRS) সংশ্লিষ্ট সংক্রমনের চিকিৎসার জন্য ব্যবহৃত হয়ে থাকে।আমরা আশা করছি এই নতুন ওষুধ কোম্পানির বিক্রয় বৃদ্ধিতে অবদান রাখতে সক্ষম হবে।

এজিএমে উপস্থিত ছিলেন কোম্পানিটির চেয়্যারপারসন ওবায়দুল করিম, ব্যাবস্থাপনা পরিচালক আবু হাসান খান, রেজাউল করিম, কোম্পানির সচিব ফেরদাউস জামান, সিএফও জনাব সমরেশ বনিক এবং সাধারণ বিনিয়োগকারীরা।

এসএমজে/২৪/রা

Tagged