হল্টেড পাচঁ কোম্পানির শেয়ার

এসএমজে ডেস্ক:

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৫ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ফিনিক্স ইন্স্যুরেন্সের, শাইন পুকুর সিরামিক,বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স,আরামিট সিমেন্ট এবং ক্রিস্টাল ইন্স্যুরেন্স লিমিটেড।

ফিনিক্স ইন্স্যুরেন্সের ১৯ লাখ ২৬ হাজার ৩৭৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৬ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪২ টাকা ৫০ পয়সা।

শাইন পুকুর সিরামিকের ১ লাখ ২১ হাজার ৯৬৮ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৮ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৬ টাকা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্সের ৬ লাখ ৫০ হাজার ৫৪৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৪ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪০ টাকা ৬০ পয়সা।

আরামিট সিমেন্টের ৯ হাজার ২৪৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৬ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৫ টাকা ২০ পয়সা।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের ১ কোটি ৭৬ লাখ ১০ হাজার ৪৬০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ২৪ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২২ টাকা ৫০ পয়সা।

সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged