করোনায় আক্রান্ত রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক:

করোনায় আক্রান্ত হলেন তামিল অভিনেত্রী রাকুল প্রীত সিং। তার কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তিনি আরও  জানিয়েছেন, এখন তিনি কোয়ারেন্টিনে আছেন।

রাকুল তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, ‘সবাইকে অবগত করছি, আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। নিজ উদ্যোগে কোয়ারেন্টিনে রয়েছি। আমি ভালো বোধ করছি এবং শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে শুটিংয়ে ফিরব। প্রত্যেকের কাছে অনুরোধ, যারা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে পরীক্ষা করান। ধন্যবাদ এবং দয়া করে নিরাপদে থাকুন।

জানা গেছে, গত মাসে সপরিবার মালদ্বীপে ভ্রমণে গিয়েছিলেন রাকুল প্রীত সিং। সে দেশে অবসর সময় কাটানোর দারুণ সব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন তিনি।

কেবল হিন্দি ভাষায় নয়, দক্ষিণ ভারতীয় তেলেগু, তামিল ও কন্নড় ভাষার অসংখ্য ছবিতেও দেখা দিয়েছেন রাকুল। সামাজিক কাজেও যুক্ত আছেন। ভারতের সামাজিক আন্দোলন ‘বেটি বাঁচাও’ প্রোগ্রামের শুভেচ্ছাদূত তিনি। ২০১৪ সালে ইয়ারিয়া ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। ২০২১ সালে তাকে দেখা যাবে থ্যাংক গড ছবিতে। এ ছাড়া অর্জুন কাপুরের সঙ্গে করা আরেকটি ছবিতেও তাকে দেখা যাবে। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন জন এব্রাহাম ও অদিতি রাও হায়দারি। এ ছাড়া অজয় দেবগনের ‘মেডে’ থ্রিলার ড্রামায় তাকে পাইলটের ভূমিকায় দেখা যাবে।

এসএমজে/২৪/রা

Tagged