সারাদিনে ছয় কোম্পানির প্রথম প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে।কোম্পানিগুলোর মধ্যে-

আজিজ পাইপের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.২২ টাকা। এছাড়া, শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৩ টাকা। গতবছর একই সময় ছিল ৫.৩০ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.২৮ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৪.২২ টাকা।

ইফাদ অটোসের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫১ টাকা। এছাড়া, শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২১ টাকা। গতবছর একই সময় ছিল ১.২১ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪০.৪৩ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৩৯.৭৩ টাকা।

শ্যামপুর সুগার মিলের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫.১৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২৩.৩১ টাকা। এছাড়া, শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৩ টাকা। গতবছর একই সময় ছিল ২২.৯৩ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০১৪.৫২ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৯৮৯.৩৭ টাকা।

আরামিট লিমিটেডের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬৯ টাকা। এছাড়া, শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৩০ টাকা। গতবছর একই সময় ছিল ৩.৪০ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪৩.৮৪ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৩৭.৬৬ টাকা।

আরামিট সিমেন্টের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭৪ টাকা। এছাড়া, শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.১৯ টাকা। গতবছর একই সময় ছিল ৪.২৩ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৪.৩২ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ২৫.৬৩ টাকা।

ইউনাউটেড পাওয়ারের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৫৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩.০৬ টাকা। এছাড়া, শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.১৪ টাকা। গতবছর একই সময় ছিল ৩.৬২ টাকা। ৩০ সেপ্টেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬২.৪০ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৫৬.৬৪ টাকা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged