বিক্রেতা ছিল না ১৫ কোম্পানির শেয়ারের

এসএমজে ডেস্ক :

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ১৫ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- এ্যাপেক্স স্পিনিং, বাংলাদেশ ওয়েলডিং, ফ্যামিলি টেক্সটাইল, ফার কেমিক্যাল, এফএএস ফাইন্যান্স, গ্লোবাল হেভি কেমিক্যাল, আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক লিঃ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ইন্টারন্যাশনাল লিজিং, জনতা ইন্স্যুরেন্স, কহিনূর কেমিক্যাল, মুন্নু সিরামিক, নাহি অ্যালুমিনিয়াম, অলেম্পিক এক্সেসরিস এবং সিমটেক্স লিমিটেড।

এপেক্স স্পিনিংয়ের ২৭ হাজার ১৩৫ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১২৭ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১১৫ টাকা ৯০ পয়সা।

বাংলাদেশ ওয়েলডিংয়ের ১৯ হাজার ১৩ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৫ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৪ টাকা ২০ পয়সা।

ফ্যামিলি টেক্সটাইলের ১০ লাখ ১১ হাজার ২০৭ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১ টাকা ৮০ পয়সা।

ফার কেমিক্যালের ৯ লাখ ৩১ হাজার ৩৫৮ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১০ টাকা ২০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৯ টাকা ৩০ পয়সা।

এফএএস ফাইন্যান্সের ১২ লাখ ৮৮ হাজার ৭৯৫ টি শেয়ারকেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা ৪০ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যালের ৩২ হাজার ৪২৫ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩২ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ২৯ টাকা ৮০ পয়সা।

এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ৩ লাখ ৮২ হাজার ১৯৫ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৬ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৬ টাকা ২০ পয়সা।

আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক লিঃ ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ২ লাখ ২৩ হাজার ৯৫ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৭ টাকা ৭০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৭ টাকা।

ইন্টারন্যাশনাল লিজিংয়ের ১৬ লাখ ৬২ হাজার ৯৫৬ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩ টাকা ১০ পয়সা।

জনতা ইন্স্যুরেন্সের ২৬ হাজার ৫২১ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৫ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৫ টাকা।

কহিনূর ক্যামিকেলের ৫ হাজার ৫৮৪ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৫৫ টাকা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪১৮ টাকা ৪০ পয়সা।

মুন্নু সিরামিকের ৮ হাজার ৯৪৮ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১১৩ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১০৩ টাকা ৬০ পয়সা।

নাহি অ্যালুমিনিয়ামের ২ লাখ ৪৬৪ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৯ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৫ টাকা ১০ পয়সা।

অলেম্পিক এক্সেসরিসের ৪ লাখ ৭০ হাজার ৪৩৫ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৭ টাকা ৫০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৬ টাকা ৯০ পয়সা।

সিমটেক্স লিমিটেডের ১ লাখ ৬৩ হাজার ৫৯৫ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৫ টাকা ৮০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৪ টাকা ৪০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 এসএমজে/২৪/রা

Tagged