আবারো মহৎ কাজে অনন্ত জলিল

বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ’ সংলাপটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। সংলাপটি এখনও মানুষের মুখে মুখে শোনা যায় । এই মানুষটি বাস্তব জীবনেও বেশ জনপ্রিয় হয়েছেন অসংখ্যবার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মতো মহৎ কাজ দিয়ে। মমতার হাত নিয়ে আবারও অসহায় একটি পরিবারের পাশে দাঁড়ালেন রুপালি পর্দার এই নায়ক।

ময়মনসিংয়ের ভালুকার চান্দুরাটি গ্রামের বাসিন্দা রাজিব হাসান (বাচ্চু) এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন এবং তারপর থেকেই স্ত্রী ও সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তিনি।

সম্প্রতি অনন্ত জলিলের অফিসে আসেন বাচ্চুর স্ত্রী এবং সব কিছু খুলে বলেন। তার কথা শুনে, তার ছেলে ও স্বামীকে ডেকে পাঠান অনন্ত জলিল।

গত রোববার সকালে অনন্ত জলিলের ফ্যাক্টরিতে যান বাচ্চুর পরিবার। এসময় তাদের সঙ্গে কথা বলে বাচ্চুর ছেলে নাঈমুর রহমানকে এজেআই গ্রুপে চাকরির ব্যবস্থা করেন তিনি, এমনকি, এজেআই গ্রুপে কর্তব্যরত ডাক্তার শামীমের তত্ত্বাবধানে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সাইন্স জেনারেল হাসপাতালে (বিআইএইচএস) বাচ্চুর চিকিৎসার ব্যবস্থা করেন। এছাড়া বাচ্চুর পরিবারকে আর্থিক সহযোগিতা করেন এই ঢালিউড সুপারস্টার।

অন্যদিকে, বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল। ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এরই মধ্যে শেষ হয়েছে এই ছবির শুটিং। অ্যাকশন ও রহস্যে ঘেরা এই ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা এবং এই সিনেমার শুটিং হয়েছে ইরানের হেরাতের দুর্গম পাহাড় ও মরুভূমিতে, আফগানিস্তান সীমান্তে এবং দেশটির ঐতিহাসিক স্থানগুলোতে, এছাড়াও ‘দিন : দ্য ডে’র কিছু শুটিং বাংলাদেশেরও বিভিন্ন লোকেশনে হয়েছে।

এসএমজে/২৪/তা

Tagged