ফ্যামিলি টেক্সের প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি ফ্যামিলি টেক্সটাইল লিমিটেড ৩১ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক ও ৩১ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত দ্বিতীয় প্রান্তিক প্রকাশ করেছে।

প্রথম প্রন্তিকে (জুলাই-সেপ্টম্বর) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০০৬ টাকা যা আগেরবছর একই সময়ে ছিল ০.০২৩ টাকা।কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০০৬ টাকা যা গতবছর একই সময়ে ছিল ০.০১০ টাকা। ৩০ সেপ্টম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১১.৬৩৬ টাকা যা ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১২.২১১ টাকা।

দ্বিতীয় প্রান্তিকে(অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০০৩ টাকা যা আগেরবছর একই সময়ে ছিল ০.০২১ টাকা। (জুলাই-ডিসেম্বর) সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৪৩ টাকা যা গতবছর একই সময়ে ছিল ০.১৪৫ টাকা। ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১১.৬৩৯ টাকা যা ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১২.২১১ টাকা। সূত্রঃ ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged