তিন কোম্পানি আজ এজিএম করবে

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩ কোম্পানির আজ শনিবার বার্ষিক সাধারণ সভা(এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- বস্ত্র খাতের ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং, প্রকৌশল খাতের রেনউইক যঞ্জেশ্বর অ্যান্ড কোং(বিডি) এবং বিবিধ খাতের জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং লিমিটেডের আজ সকাল বেলা ১১ টায় রাজধানীর মালিবাগে এই এজিএম অনুষ্ঠিত হবে এবং গত বছর কোম্পানিটি ১২ নভেম্বর ২০১৮ সালে এজিএম করেছিল। গত ৩০ অক্টোবর ২০১৯ কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার মাধ্যমে ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করে এবং গত বছর কোম্পানিটির বোর্ডসভা হয়েছিল ২০১৮ সালের ১৯ আগষ্ট ।কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ২৪ নভেম্বর ।

রেনউইক যঞ্জেশ্বর অ্যান্ড কোং(বিডি)লিমিটেডের আজ বেলা ১১টায় ফ্যাক্টরি প্রাঙ্গন কুষ্টিয়ায় এই এজিএম অনুষ্ঠিত হবে এবং গত বছর কোম্পানিটি ২২ ডিসেম্বর ২০১৮ সালে এজিএম করেছিল। গত ২৮ অক্টোবর ২০১৯ কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভার মাধ্যমে ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করে নি ।গত বছর কোম্পানিটির বোর্ডসভা হয়েছিল ২০১৮ সালের ২৯ অক্টোবর ।কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ১৯ নভেম্বর ।

অন্যদিকে, জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের আজ বেলা ১১টায় রাজধানীর বড় মগবাজারে এই এজিএম অনুষ্ঠিত হবে এবং গত বছর কোম্পানিটি ১ ডিসেম্বর ২০১৮ সালে এজিএম করেছিল। গত ২৯ অক্টোবর ২০১৯ কোম্পানিটির পরিচালনা পর্ষদ  সভার মাধ্যমে ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে ।গত বছর কোম্পানিটির বোর্ডসভা হয়েছিল ২০১৮ সালের ২৯ অক্টোবর।কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ১৯ নভেম্বর।সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই)

এসএমজে/২৪/ঝ

Tagged