তিন কোম্পানির প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত অর্থ বছরের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো: লিগাসি ফুটওয়ার লিমিটেড,এস.এস. স্টিল লিমিটেড ও বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড।

লিগাসি ফুটওয়ার লিমিটেডের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৮ টাকা, যা গত বছর ছিল ১.৮১ টাকা। কোম্পানিটির শেয়ারপ্রতি নেটঅপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৫ টাকা। গত বছর ছিল ০.৩৭টাকা। শেয়ারপ্রতি মোটসম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৭.৯৯ টাকা। গত অর্থবছরে ছিল ১৭.৮০ টাকা।

এসএস স্টিলের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা। গত বছর একই সময়ে ছিল ০.৩২ টাকা। কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৪ টাকা। গতবছর একই সময়ে ছিল ০.৩২ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৯.১১ টাকা (পুনর্মূল্যায়ন সহ) এবং ১৬.২০ টাকা (পুনর্মূল্যায়ন ছাড়া) যা ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১৮.৩৩ টাকা (পুনর্মূল্যায়ন সহ) এবং ১৫.৪০ টাকা (পুনর্মূল্যায়ন ছাড়া)।

বাংলাদেশ সার্ভিসের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৪ টাকা। গত বছর একই সময়ে ছিল ২.১৯ টাকা। কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.১৬ টাকা। গত বছর একই সময়ে ছিল ০.৭৮ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১.৫৯ টাকা। আগের বছর একই সময়ে ছিল ২.০৩ টাকা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged