ডিভিডেন্ড ঘোষণা করেছে দ্যা ঢাকা ডাইং

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের দ্যা ঢাকা ডাইং অ্যান্ড মেনুফ্যাকচারিং লিমিটেড আজ ২০১৮,২০১৯ এবং ২০২০ সমাপ্ত অর্থবছরের লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটি ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরে ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করলেও ২০১৮ এবং ২০২০ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করে নি । রেকর্ড ডেট আগামী ১২ জুলাই ২০২১। বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ জুলাই ২০২১ সকাল ১০টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে।

কোম্পানিটির ৩০ জুন ২০২০ সমাপ্ত অর্থবছরে শেয়ারপ্রতি আয়(ইপিএস)হয়েছে ০.১৩ টাকা, নেট অ্যাসেট ভেল্যু(এনএভি) হয়েছে ৮.৩৬ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার(এনওসিএফপিএস)হয়েছে ১.৮৭৫৮৭ টাকা।

৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরে শেয়ারপ্রতি আয়(ইপিএস)হয়েছে ৪.২৫ টাকা, নেট অ্যাসেট ভেল্যু(এনএভি) হয়েছে ৮.২১ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার(এনওসিএফপিএস)হয়েছে ১.০২৩৬২ টাকা।

৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরে শেয়ারপ্রতি আয়(ইপিএস)হয়েছে ৪.১০ টাকা, নেট অ্যাসেট ভেল্যু(এনএভি) হয়েছে ১২.৪৩ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার(এনওসিএফপিএস)হয়েছে ০.০০০৪২ টাকা।

অন্যদিকে,৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে শেয়ারপ্রতি আয়(ইপিএস)হয়েছে ৩.৯৬ টাকা, নেট অ্যাসেট ভেল্যু(এনএভি) হয়েছে ১৫.৩২ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লো পার শেয়ার(এনওসিএফপিএস)হয়েছে ০.০০০৭৭ টাকা।সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই)

এসএমজে/২৪/ঝি

 

Tagged