ওয়ালটনের পণ্য আন্তর্জাতিক মানের: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

ওয়ালটনের পণ্য আর্ন্তজাতিক মানের বলে মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন-  স্টেট অব দ্য আর্ট’ ইন্ডাস্ট্রি ওয়ালটন। কেউ না দেখলে এর কর্মযজ্ঞ বিশ্বাস করতে পারবে না। গত শনিবার ওয়ালটনের কারখানা পরিদর্শন করে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী গাজীপুরের চন্দ্রায় বাংলাদেশি ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান ওয়ালটনের বেভেলিন সিরিজের নতুন মডেলের ইনভার্টার এসি ও নতুন মডেলের ৫৫ ইঞ্চি আলট্রা স্লিম ফোর-কে স্মার্ট টেলিভিশন উন্মোচন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন বাণিজ্যসচিব মো. জাফর উদ্দীন ও বাণিজ্যমন্ত্রীর স্ত্রী আইরীন মালবিকা মুনশি। ওয়ালটনের দেওয়া  সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

এর আগে দুপুরে মন্ত্রী ও তার সফরসঙ্গীরা ওয়ালটন কারখানা কমপ্লেক্সে পৌঁছালে তাদের ফুলেল শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম ও ওয়ালটন গ্রুপের পরিচালক রিফাহ তাসনিয়া।

এসময় এলিভেটর উৎপাদনে সরকারি নীতিসহায়তা বাড়ানোর আশ্বাস দিয়ে বাণিজ্যমন্ত্রী আরো বলেন- সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে সরকারি কেনাকাটায় ওয়ালটনের দেশীয় পণ্য প্রাধান্য পায়।

এছাড়া, বাণিজ্যসচিব বলেন, ওয়ালটন বাংলাদেশে অভাবনীয় পরিবর্তন এনেছে। বাংলাদেশের অর্থনীতি ও উৎপাদনশিল্পে ওয়ালটনের অবদান তাদের কারখানা না দেখলে অনুধাবন করা যাবে না।

এসএমজে/২৪/মি

Tagged