হল্টেড ২২ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

সপ্তাহের প্রথম কার্যদিবস আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ২২ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

এর মধ্যে- ওটিসি থেকে আজ লেনদেনে আসা ৪ কোম্পানি বাংলাদেশ মনসপুল পেপার, মুন্নু ফেব্রিকস, তমিজউদ্দিন টেক্সটাইল ও পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড প্রথম দিনেই সার্কিট ব্রেকার ছুয়ে হল্টেড হয়েছে।

কোম্পানি গুলোর মধ্যে- ৫৫ টাকায় লেনদেনে আসা বাংলাদেশ মনসপুল পেপারের ১ লাখ ৯৭ হাজার ৯৫৭ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

মুন্নু ফেব্রিকসের শেয়ার মূল মার্কেটে ১১ টাকায় লেনদেন শুরু করে। কোম্পানিটির ১০ লাখ ৪৯ হাজার ৬৯৯ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ার মূল মার্কেটে ১৩ টাকা ২০ পয়সায় লেনদেনে আসে। কোম্পানিটির ৮ লাখ ২৯ হাজার ৯২৩ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

পেপার প্রসেসিংয়ের শেয়ার মূল মার্কেটে ১৭ টাকা ৬০ পয়সায় লেনদেনে আসে। কোম্পানিটির ৭ লাখ ৩৯ হাজার ৯৪৪টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

হল্টেড হওয়া অন্যান্য কোম্পানিগুলো হলো- অগ্রণী ইন্স্যুরেন্স, আলিফ ইন্ডাস্ট্রিজ, এপোলো ইস্পাত, সিএনএ টেক্সটাইল, কপারটেক ইন্ডাস্ট্রিজ, ফ্যামিলি-টেক্স, ইনডেক্স এগ্রো, কেয়া কসমেটিকস, মিথুন নিটিং, ওরিয়ন ফার্মাসিউটিক্যালস, দ্যা পেনিনসুলা চিটাগং, রিলায়েন্স ইন্স্যুরেন্স, রুপালী ব্যাংক, সাফকো স্পিনিং, সুরিদ ইন্ডাস্ট্রিজ, তাল্লু স্পিন, তুংহাই ও জাহিন টেক্সটাইল লিমিটেড। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged