হল্টেড ১৬ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

সপ্তাহের প্রথম কার্যদিবস আজ রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ক্রেতা-বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ১৬ কোম্পানির শেয়ার।

কোম্পানিগুলোর মধ্যে- ওটিসি থেকে লেনদেনে আসা ৪ কোম্পানি বাংলাদেশ মনসপুল পেপার, মুন্নু ফেব্রিকস, তমিজউদ্দিন টেক্সটাইল ও পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড পঞ্চম দিনেও বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে।

বাংলাদেশ মনসপুল পেপার মূল মার্কেটে লেনদেনে আসে ৫৫ টাকায়।কোম্পানিটির ৮৭ হাজার ৭২৩টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

মুন্নু ফেব্রিকসের শেয়ার মূল মার্কেটে ১১ টাকায় লেনদেন শুরু করে। আজ কোম্পানিটির ১২ লাখ ৬ হাজার ৪৬২ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ার মূল মার্কেটে ১৩ টাকা ২০ পয়সায় লেনদেনে আসে। কোম্পানিটির আজ ৪ লাখ ৬৬ হাজার ৮৬১টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

পেপার প্রসেসিংয়ের শেয়ার মূল মার্কেটে ১৭ টাকা ৬০ পয়সায় লেনদেনে আসে। আজ কোম্পানিটির ৫ লাখ ৬৫ হাজার ৯৪০টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূণ্য।

বিক্রেতা না থাকায় হল্টেড হওয়া অন্যান্য কোম্পানিগুলো হলো- আমান ফীড, আরামিট সিমেন্ট, ফরচুর সুজ, ইনডেক্স এগ্রো, খান ব্রাদার্স পি পি, ন্যাশনাল ফীড, সাফকো স্পিনিং ও উইনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড।

অন্যদিকে,  ক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- সমতা লেদার, সী পার্ল, এস কে ট্রিমস ও স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেড।সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged