হল্টেড ১১ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদন:

বছরের দ্বিতীয় কার্যদিবস তথা সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় আজ হল্টেড হয়েছে ১১ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ক্রিস্টাল ইন্স্যুরেন্স, রবি আজিয়াটা, জিল বাংলা সুগার মিলস, ডেল্টা স্পিন, ফার্স্ট ফাইন্যান্স, জিবিবি পাওয়ার, পাওয়ারগ্রীড কোম্পানি, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ও ভেনগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের ২৭ লাখ ৩৭ হাজার ৮২৫ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৭ টাকা ৬০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৩ টাকা ৩০ পয়সা।

রবি আজিয়াটার ৩ কোটি ১ লাখ ৩২ হাজার ৪৮৩ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩৫ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩২ টাকা ৭০ পয়সা।

জিল বাংলা সুগার মিলেন ২১ হাজার ২৮৬ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৭৬ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৬০ টাকা ৩০ পয়সা।

এছাড়া, হল্টেড হওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- ডেল্টা স্পিন ৭ টাকা ৯০ পয়সা, ফার্স্ট ফাইন্যান্স ৭ টাকা ৮০ পয়সা, জিবিবি পাওয়ার ১৭ টাকা ৭০ পয়সা, পাওয়ারগ্রীড কোম্পানি ৪৬ টাকা ৭০ পয়সা, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ২২ টাকা ৩০ পয়সা, এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ৯ টাকা ৯০ পয়সা, সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ২৬ টাকা ৯০ পয়সা ও ভেনগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান৯ টাকা ৫০ পয়সায় হল্টেড হয়।সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজ/২৪/মি

Tagged