হল্টেড পাচঁ কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় হল্টেড হয়েছে ৫ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, বিএসআরএম স্টিল, হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিল, বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস এবং আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ১৯ লাখ ১০ হাজার ৬৯২ টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির সর্বশেষ শেয়ারের মূল্য ছিল ৬ টাকা ৬০ পয়সা। আগের দিন এ শেয়ারের দর ছিল ৬ টাকা।

বিএসআরএম স্টিলের ১ লাখ ৯ হাজার ৮৭১ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৪৩ টাকা ১০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৩৯ টাকা ২০ পয়সা।

হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিলের ১ লাখ ১৪ হাজার ৪৫৯ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৬৮ টাকা ৭০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৬২ টাকা ৫০ পয়সা।

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলসের ১৪ লাখ ৬৯ হাজার ১৩৭ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৬২ টাকা ২০ পয়সা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৫৬ টাকা ৬০ পয়সা।

আলিফ ইন্ডাস্ট্রিজের ৩ লাখ ৮৯ হাজার ১৯০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩৬ টাকা। গতকাল  শেয়ারের মূল্য ছিল ৩২ টাকা ৮০ পয়সা।  সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 এসএমজে/২৪/মি

Tagged