হল্টেড পাচঁ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদন:

বছরের তৃতীয় কার্যদিবস তথা সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিক্রেতা না থাকায় আজ হল্টেড হয়েছে ৫ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ক্রিস্টাল ইন্স্যুরেন্স, রবি আজিয়াটা, জিল বাংলা সুগার মিলস, জিবিবি পাওয়ার ও পাওয়ারগ্রীড লিমিটেড।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের ১৪ লাখ ৭০ হাজার ২৮৪ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫২ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৭ টাকা ৬০ পয়সা।

রবি আজিয়াটার ৯৫ লাখ ৫৫ হাজার ৩৪৩ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৩৯ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৩৫ টাকা ৯০ পয়সা।

জিল বাংলা সুগার মিলেন ৪২ হাজার ৮২১ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৯৩ টাকা ৯০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৭৬ টাকা ৩০ পয়সা।

জিবিবি পাওয়ারের ১ কোটি ১৩ লাখ ৭৫ হাজার ২৪২ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ১৯ টাকা ৪০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ১৭ টাকা ৭০ পয়সা।

পাওয়ার গ্রীডের ২০ লাখ ৫০ হাজার ৮৫০ টি শেযার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর ছিল শূন্য। এ সময় কোম্পানিটির শেয়ারের সর্বশেষ মূল্য ছিল ৫১ টাকা ৩০ পয়সা। গতকাল শেয়ারের মূল্য ছিল ৪৬ টাকা ৭০ পয়সা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজ/২৪/মি

Tagged