হল্টেড চার কোম্পানি

এসএমজে ডেস্ক :

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ক্রেতা না থাকায় হল্টেড হয়েছে চার কোম্পানির শেয়ার। কোম্পানি চারটি হলো-আলহাজ্ব টেক্সটাইল, এসএস স্টিল, সমতা লেদার কমপ্লেক্স ও স্টাইল ক্রাফট লিমিটেড।

 

আলহাজ্ব টেক্সটাইলের ৮ হাজার ১৩৮টি শেয়ার বেচার আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৩১ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ৩৪ টাকা ৯০ পয়সা ।

 

 

 

 

এসএস স্টিলের ৪ লাখ ৬৫ হাজার ৪৩০টি শেয়ার বেচার আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৭ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ১৯ টাকা ১০ পয়সা ।

 

 

 

 

সমতা লেদারের ৪ হাজার ৪৪৫টি শেয়ার বেচার আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১২৩ টাকা ৫০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ১৩৭ টাকা ২০ পয়সা ।

 

 

 

 

স্টাইল ক্রাফটের ১২ হাজার ৪৭টি শেয়ার বেচার আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। এ সময় কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২০৩ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয়। আগের দিন এ শেয়ারের দর ছিল ২২২ টাকা ৬০ পয়সা ।  সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 

 

এসএমজে/২৪/মি