সিডিবিএল-সিসিবিএলের সাথে ডিএসইর চুক্তি

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ভবনের অফিস স্পেস ভাড়ার বিষয়ে দুইটি প্রতিষ্ঠানের সাথে চুক্তি হয়েছে। গতকাল (৭ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠান দুইটির সাথে ডিএসই ভবনের স্পেস ভাড়ার চুক্তি স্বাক্ষর হয়।

প্রতিষ্ঠান দুইটি হলো : সেন্ট্রাল ডিপজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) এবং সেন্ট্রাল কাউন্টারপার্টি বাংলাদেশ লিমিটেড (সিসিবিএল)।

প্রতিষ্ঠান দুইটির মধ্যে সেন্ট্রাল ডিপজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) ১২ হাজার ৮৬৫ বর্গফুট এবং সেন্ট্রাল কাউন্টারপার্টি বাংলাদেশ লিমিটেড (সিসিবিএল) ১৭ হাজার ৫৮৫ বর্গফুট অফিস স্পেস ভাড়ার চুক্তি স্বাক্ষর হয়।

সিডিবিএলের অফিস স্পেস ভাড়ার চুক্তিতে প্রতিষ্ঠানটির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক শুভ্র কান্তি চৌধুরী, সিসিবিএলের অফিস স্পেস ভাড়ার চুক্তিতে প্রতিষ্ঠানটির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ আহমেদ আর উভয় প্রতিষ্ঠানের ভাড়ার বিষয়ে ডিএসইর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) আবদুল মতিন পাটোয়ারী স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন সিসিবিএলের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আ স ম খায়রুজ্জামান, আইপি ইনচার্জ (সিটিও) মো: ইমাম হোসেন, কোম্পানি সচিব অনন্ত কুমার সাহা এবং সিডিবিএলেরে সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ইন্সপেকশন ও কম্প্লয়েন্সের প্রধান কে এম ছাবিরুল ইসলাম। এছাড়াও ডিএসইর পক্ষে মহাব্যবস্থাপক মো: ছামিউল ইসলাম, মহাব্যবস্থাপক ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান এবং উপ-মহাব্যবস্থাপক মো: শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

এসএমজে/২৪/রা

Tagged