‘শেষ চিঠি’ ছবিতে চুক্তি বদ্ধ হলো ইয়াশ–দীঘি

বিনোদন ডেস্ক:

প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন ইয়াশ রোহান ও দীঘি। ছবির নাম ‘শেষ চিঠি’। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে তাদের।গত ২৭ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার রাতে ছবিটিতে চুক্তি স্বাক্ষর করেছেন তারা।ছবিতে তুলি চরিত্রে অভিনয় করবেন দীঘি। তিনি বলেন, ‘ইয়াশ সম্পর্কে আগেই জানি। কিন্তু চুক্তি স্বাক্ষর করতে গিয়ে আমাদের দেখা হলো। শুটিংয়ের আগে দুজন অবশ্য চরিত্র দুটি ঝালাই করে নেব। আশা করছি খারাপ হবে না।’শ্যামল চরিত্রে দেখা যাবে ইয়াশ রোহানকে। ছবি প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘গল্পটা সুন্দর। দর্শক যে ধরনের গল্প দেখতে অভ্যস্ত, তেমনটি না।’

দীঘি সম্পর্কে এই অভিনেতা বলেন, ‘বাংলাদেশের বিনোদন অঙ্গনে দীঘি নামে যে একজন আছেন, তা আগে থেকেই জানি। পরিচয় ছিল না এত দিন। গত বৃহস্পতিবার আমাদের দুজনের প্রথম দেখা হলো। যতটুকু বুঝলাম, আমাদের জুটির কাজ ভালোই হবে।’ ‘শেষ চিঠি’ ছবির গল্পের মূল বিষয়বস্তু হলো, মানুষকে পেশা দিয়ে মূল্যায়ন নয়, তাঁকে মানুষ হিসেবেই সম্মান করা।

ছবিটি পরিচালনা করবেন সুমন ধর। এর আগে ‘দর্পণ বিসর্জন’ ও ‘অমি ও আইসক্রিমওয়ালা’ নামে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। ইয়াশ ও দীঘিকে নিয়ে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘দুজনই গুণী অভিনয়শিল্পী পরিবারের সন্তান। ছোটবেলা থেকেই তাঁরা অভিনয়ের সঙ্গে জড়িত। তাঁদের কাজ সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। তাঁদের দুজনের প্রতি আমার আস্থা আছে।’পরিচালক জানান, আগামী ২ মার্চ থেকে ঢাকার লোকেশনে শুটিং শুরু হবে। ৬ মার্চ পর্যন্ত টানা এই শুটিং চলবে। ‘শেষ চিঠি’ রচনা করেছেন ববি রহমান। এতে বিশেষ একটি চরিত্র করবেন সাবেরী আলম।

এসএমজে/২৪/রা

Tagged