লভ্যাংশ বিতরণ করেছে ৬ কোম্পানি

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি লভ্যাংশ বিতরণ করেছে।কোম্পানিগুলো হল- ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং, কে অ্যান্ড কিউ, প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস, শাশা ডেনিমস, দেশ গার্মেন্টস এবং মোজাফ্ফর হোসাইন স্পিনিং মিলস লিমিটেড।

ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং ৩০ জুন ২০২০ সমাপ্ত বছরের পূর্বঘোষিত ১৫ শতাংশ বোনাস শেয়ার আজ(২৬ জানুয়ারি) থেকে বিতরণ করা হবে।বোনাস শেয়ারের বিক্রয় আয়ের অর্থ নির্ধারিত সময়ের মধ্যে বিতরণ করা হবে।

কে অ্যান্ড কিউ ৩০ জুন ২০২০ সমাপ্ত বছরের পূর্বঘোষিত ৪ শতাংশ নগদ লভ্যাংশ বিএফটিএন এর মাধ্যমে শেয়ারহোল্ডারদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টে পাঠিয়েছে।লভ্যাংশ পরোয়ানা সংশ্লিষ্ট শেয়ারহোল্ডারদের বিতরণ করা হয়েছে।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস ৩০ জুন ২০২০ সমাপ্ত বছরের পূর্বঘোষিত ১ শতাংশ নগদ লভ্যাংশ  শেয়ারহোল্ডারদের লভ্যাংশ পরোয়ানা কোম্পানিটির শেয়ার ডিপার্টমেন্ট (সেনা কল্যাণ ভবন,(৮ম তলা),১৯৫,মতিঝিল সি/এ,ঢাকা-১০০০) থেকে ২৮,৩০ এবং ৩১ জানুয়ারি ২০২১ সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে সংগ্রহের জন্য অনুরোধ জানিয়েছে।বাকি লভ্যাংশ পরোয়ানা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শেয়ারহোল্ডারদের ঠিকানায় প্রেরণ করা হবে।

শাশা ডেনিমস ৩০ জুন ২০২০ সমাপ্ত বছরের পূর্বঘোষিত ৫ শতাংশ বোনাস শেয়ার বিও অ্যাকাউন্টের মাধ্যেমে বিনিয়োগকারীদের নিকট পাঠিয়েছে। সেই সাথে ৫ শতাংশ নগদ লভ্যাংশ বিএফটিএন এর মাধ্যমে শেয়ারহোল্ডারদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টে পাঠিয়েছে।

দেশ গার্মেন্টস ৩০ জুন ২০২০ সমাপ্ত বছরের পূর্বঘোষিত ৩ শতাংশ বোনাস শেয়ার গত ২৫ জানুয়ারি ২০২১ বিও অ্যাকাউন্টের মাধ্যেমে বিনিয়োগকারীদের নিকট পাঠিয়েছে।

অন্যদিকে, মোজাফ্ফর হোসাইন স্পিনিং মিলস পূর্বঘোষিত ১ শতাংশ নগদ লভ্যাংশ বিএফটিএন এর মাধ্যমে শেয়ারহোল্ডারদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টে পাঠিয়েছে। সূত্র:ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই)

এসএমজে/২৪/ঝি

Tagged