উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে ফারুক

বিনোদন ডেস্ক:

সংসদ সদস্য ও চিত্রনায়ক ফারুককে উন্নত চিকিৎসার জন্য আজ সকাল ৭টা ২০ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত চলাচল না করায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানে তাকে নেওয়ার ব্যবস্থা করা হয়েছে। তার সঙ্গে গেছেন স্ত্রী ফারহানা ফারুক।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বুধবার এই হাসপাতালে চিকিৎসকদের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয় এক সময়ের এই জনপ্রিয় এই নায়ককে নিয়ে। চিকিৎসকদের প্রাথমিক ধারণা ছিল তিনি টিবি রোগে ভুগছেন। কিছু  টেস্ট করলেই নিশ্চিত হওয়া যাবে। এই টেস্টগুলো সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে করাতে চান ফারুক এবং এইজন্যই তাকে সিঙ্গাপুর নেয়া হয়।

এর আগে, জ্বর থাকায় গত ১৮ আগস্ট ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনা টেস্ট করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় ফেরেন তিনি। ফের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ৩১ আগস্ট আবারও তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এসএমজে/২৪/তা

Tagged