বোর্ড সভা করবে চার কোম্পানি

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভা আজ মঙ্গলবার, ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- ফার্মা এইডস, এম.এল ডাইং, শমরিতা হসপিটাল এবং ইস্টার্ন ক্যাবলস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্রমতে, ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ফার্মা এইডসের বোর্ডসভা আজ বিকেল সাড়ে ৩ টায় হবে। এতে কোম্পানিটির ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে। এই বোর্ড সভায় বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণাও আসতে পারে।

বস্ত্র খাতের কোম্পানি ইস্টার্ন হাউজিং লিমিটেডের বোর্ডসভা বিকাল সাড়ে ৩ টায় । এতে কোম্পানিটি জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

সেবা ও আবাসন খাতের কোম্পানি শমরিতা হসপিটাল লিমিটেডের বোর্ডসভা সন্ধা সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হবে। এতে কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

প্রকৌশল খাতের কোম্পানি ইস্টার্ন ক্যাবলস লিমিটেডের বোর্ডসভা বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। এতে কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিক প্রকাশ করবে।

এসএমজে/২৪/মি

Tagged