বিএমবিএ নির্বাচন ২১ ডিসেম্বর

এসএমজে রিপোর্ট
বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) ২০২০-২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এ নির্বাচন। বিএমবিএ সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্রমতে, আগামী ২১ ডিসেম্বও সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে। ওইদিনই গণনা শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচনের মাধ্যমে সভাপতি, দুই জন সহসভাপতি, মহাসচিব, কোষাধ্যক্ষ ও ৬ জন সদস্যসহ মোট ১১ সদস্যের কার্যকরী পরিষদ নির্বাচিত হবে। ভোটগ্রহণের স্থান পরবর্তীতে জানানো হবে।
আরো জানা যায়, মুহাম্মদ এ হাফিজকে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করে এ সিডিউল ঘোষণা করা হয়েছে। বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন তানিয়া শারমিন ও মো. ইসরাইল হোসেন।
উল্লেখ্য, আগামী ৩ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। নভেম্বর কার্যনির্বাহী সদস্য পদের জন্য মনোনয়ন পত্র বিতরণ শুরু হবে। মনোনয়নপত্র দাখিলের সময়সীমা ১৪ নভেম্বর। ১৬ নভেম্বর যাছাই-বাছাই শেষে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিত্য প্রত্যাহারের জন্য ২৮ নভেম্বর পর্যন্ত সময় থাকবে। একইদন বিকাল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।
এসএমজে/২৪৪/এমএইচ

Tagged