বলিউড বাদশার স্ত্রী পাশে দাঁড়ালেন ১ লক্ষ মানুষের

এসএমজে ডেস্ক:

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রকোপে থমথমে গোটা বিশ্ব। পরিস্থিতির শিকার লাখো মানুষ। আর তাদের সহায়তা দিয়ে যাচ্ছে অনেক দানশীল মানুষ। আর করোনার এই সংকটে দু’হাতে দান করছেন শাহরুখ খান- এ খবর আগেই শোনা গেছে। এবার অসহায় মানুষের দাঁড়ালেন বলিউড বাদশার স্ত্রী গৌরী খান। তিনি প্রায় ১ লক্ষ অসহায় মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন। এ ব্যাপারে ইনস্টাগ্রামে সেই হিসাব দিয়েছেন গৌরী নিজেই।

তিনি ভারতের পিম্পড়ি, করমালা চউল, গোরেগাঁও, হনুমান নগর, ভিমনগর, সান্তাক্রুজ, ইন্দিরানর, গোভান্দি-সহ একাধিক এলাকার অসহায় মানুষদের কাছে খাবার পৌঁছে দেবেন।

এর আগে, মহামারী করোনার প্রথম দিকে শাহরুখ চুপ থাকলেও পরে সবাইকে ছাপিয়ে সহযোগিতার হাত বাড়ান। তিনি করোনা মোকাবিলায় বিপুল সাহায্য দান করেছেন। তাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

ভারতের মানুষের কাছে শাহরুখ খান এক ভালোবাসার নাম। নিজের চারতলা অফিস ও বাড়ি করোনার চিকিৎসা সেন্টার হিসেবেও ব্যবহার করতে দিয়েছেন শাহরুখ। পাশাপাশি চিকিৎসক এবং চিকিৎসাকর্মীদের পাশে দাঁড়াতে বিএমসিকে ২৫ হাজার পিপিই-সহ কিটও দান করেছেন।

এসএমজে/২৪/বা

Tagged