বলিউডেও করোনা আতঙ্ক

বিনোদন ডেস্ক:

বলিউড তারকাদের মধ্যে করোনা আতঙ্ক শুরু হয়েছে হলিউড তারকা টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে।

জিনিউজ তাদের এক প্রতিবেদনে বলেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্ক শুরু করেছে বলিউড তারকাদের মধ্যেও। ফলে করোনা নিয়ে সতর্কতা বৃদ্ধি করতে শুরু করেছেন বলিউড তারকারাও।

করোনা আতঙ্কে কাবু বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া সম্প্রতি জানিয়েছেন, হাতে হাত মিলিয়ে কর্মদন বা শুভেচ্ছা বিনিময় নয় বরং করোনা থেকে বাঁচতে একে অপরকে নমস্কার জানান।

শুধু প্রিয়াংকাই নন, করোনা থেকে বাঁচতে ভারতীয় ঐতিহ্য ও সংস্কৃতি মেনে নমস্কার করে অভিবাদন জানানোর কথা বলেছেন সালমান খান এবং অনুপম খেরের মত তারকারাও।

করোনা নিয়ে বলিউডের আরেক তারকা কাজল সম্প্রতি আইকনিক সিনেমা ডিডিএলজে-র ট্রেনের দৃশ্যে শাহরুখ খানের হাতে স্যানিটাইজার ঢেলে দিচ্ছেন কাজল।

প্রসঙ্গত অস্কার বিজয়ী হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস জানিয়েছেন যে, তিনি ও তার স্ত্রী রিটা উইলসনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বর্তমানে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে অবস্থানরত টম হ্যাঙ্কস ও তার স্ত্রীর মধ্যে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে তারা চিকিৎসকের পরামর্শ নেন বলে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ৬৩ বছর বয়সী হ্যাঙ্কস।

এসএমজে/২৪/তা

Tagged