প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আড়াই কোটি টাকা দেবে আইডিএলসি

এসএমজে ডেস্ক:

বিশ্বমহামারী নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) এর ফলে ক্ষতিগ্রস্থ দেশের সকল সেক্টর। পরিস্থিতির শিকার লাখো-কোটি মানুষ। পরিস্থিতির শিকার এই মানুষগুলো এবং করোনা মোকাবেলায় গঠন করা হয়েছে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল। প্রধানমন্ত্রীর এই ত্রাণ তহবিলে প্রায় আড়াই কোটি টাকা অনুদান দিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশের সবচেয়ে বড় আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড।

গত, বৃহস্পতিবার (৪ জুন) প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আরিফ খান ২ কোটি ৪০ লাখ টাকার একটি চেক হস্তান্তর করেছেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

এ বিষয়ে আইডিএলসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আরিফ খান বলেন, “সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে করোনাকালীন এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো-ই আমাদের মূল উদ্দেশ্য। আইডিএলসি সব সময় দেশের সংকটকালে জনমানুষের কল্যাণে ভূমিকা পালন করে থাকে।”

প্র্রসঙ্গত, করোনা মোকাবেলায় আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড দেশব্যাপি ৫ টি শীর্ষস্থানীয় সেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে প্রায় ৮ হাজার পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহ করে।

এসএমজে/২৪/বা

Tagged