প্রথম প্রান্তিক প্রকাশ করেছে তিন কোম্পানি

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩ কোম্পানি ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রথম প্রান্তিক প্রকাশ করেছে । কোম্পানিগুলো হলো: ব্যাংক এশিয়া, লংকাবাংলা ফাইন্যান্স ও প্রাইস ইন্স্যুরেন্স লিমিটেড।

ব্যাংক এশিয়ার প্রথম প্রান্তিকে (জানু’-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৬টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬৯ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা। যা গতবছর একই সময় ছিল ০.৭১ টাকা। ৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.৩২ টাকা। যা গতবছর ছিল ২০.৪৬ টাকা।

লংকাবাংলা ফাইন্যান্সের প্রথম প্রান্তিকে (জানু’-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৪টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.১০ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.৯২ টাকা। যা গতবছর একই সময় ছিল ৩.৭৯ টাকা। ৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.৬১ টাকা। যা ৩১ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১৮.৪৮টাকা।

প্রাইম ইন্স্যুরেন্সের প্রথম প্রান্তিকে (জানু’-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৪৪ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৪ টাকা। যা গতবছর একই সময় ছিল ১.৩৭ টাকা। ৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.২৬ টাকা। যা গতবছর ছিল ১৬.৩২ টাকা। সূত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি&