প্রথম ও দ্বিতীয় প্রান্তিক প্রকাশ করেছে ফারইস্ট ফাইন্যান্স

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড তাদের  ৩১ মার্চ ও ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত প্রথম ও দ্বিতীয় প্রান্তিক প্রকাশ করেছে।

কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জানু-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.৯৩ টাকা। এছাড়া, শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস), (জানুয়ারি-মার্চ২০২০) হয়েছে ০.৬০ টাকা। গতবছর একই সময় ছিল ০.৫১ টাকা।

৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২.১১ টাকা। যা ৩১ ডিসেম্বর ২০১৯ সময় ছিল ২.৮৫ টাকা।

এদিকে, দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫২ টাকা। (জানুয়ারি-জুন২০২০) অর্থবছরে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১.১১ টাকা। যা গত অর্থবছরের একই সময়ে ছিল ৩.৪৫ টাকা। এছাড়া, শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) (জানুয়ারি-জুন২০২০) হয়েছে ০.৬৭ টাকা। গতবছর একই সময় ছিল ১.০৩ টাকা।

৩০ জুন২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১.৭৪ টাকা। যা ৩১ ডিসেম্বর ২০১৯ সময় ছিল ২.৮৫ টাকা। সুত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এসএমজে/২৪/তা

 

Tagged