পুঁজিবাজার সংশ্লিষ্টসহ দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা

মহাকালের পালকে যুক্ত হলো আরও একটি নতুন বছর। পুরনোকে বিদায় দিয়ে এগিয়ে যেতে হবে সামনে। এই অগ্রসরতার পথে পুঁজিবাজারের বিনিয়োগকারী, বাজার সংশ্লিষ্ট, পাঠকসহ দেশবাসীকে জানাই নব বর্ষের আন্তরিক শুভেচ্ছ। আমরা প্রত্যাশা করি সব মানুষের দুঃখ দুর্দশা ঘুচে কিয়ে নতুন বছরের নতুন সূর্য আলোকিত করুক সবার ভবিষ্যৎ।

সদ্য বিদায়ী বছরে বিশ্বজুড়ে অর্থনীতির মন্দার কারণে মানুষকে কঠিন সময় পার করতে হয়েছে। কারো চাকরি নেই, কেউ বা ব্যবসায় লোকসান করে হতাশায় সময় পার করেছেন। দেশের পুঁজিবাজারের বিনিয়োগকারীদের বড় ধরনের বিপর্যয়ের মধ্য দিয়ে যেতে হচ্ছে। অনেক পুঁজি হারিয়ে নিঃস্ব হয়েছেন। আমরা কামনা করি নতুন বছরটি হবে বিনিয়োগকারীদের জন্য সাফল্যের বছর। তারা ঘুরে দাঁড়াবেন আপন শক্তিতে।

দেশের পুঁজিবাজারের চলমান সংকট কাটাতে হলে সংশ্লিষ্টদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। না হলে সংকট দূর হবে না। তাই দায়িত্বশীল ব্যক্তিদের প্রতি আমাদের আহ্বান- দেশের জন্য কিছু করুন, মানুষের জন্য কিছু করুন। আসুন আমরা সবাই মিলে একটি সত্যিকারের সোনার বাংরা গড়ে তুলি। এর মধ্য দিয়ে সত্যিকার অর্থে স্বাধীনতাকে অর্থবহ করি তুলি। আবার নতুন বছরে সকলের মঙ্গল কামনা করছি।

Tagged