পিপিই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিল যমুনা গ্রুপ

নিজস্ব প্রতিবেদকঃ
দেশে করোনা সংকট মোকাবেলায় দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদানের পর এবার সরকারকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে।

আজ মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর মহাখালীতে ঔষধ প্রশাসন অধিদফতরের প্রধান কার্যালয়ে এসব সরঞ্জাম হস্তান্তর করা হয়। ঔষধ প্রশাসন অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মাহবুবুর রহমানের হাতে এসব সরঞ্জাম তুলে দেন যমুনা গ্রুপের ডিরেক্টর (কমার্শিয়াল) এবিএম শামসুল হাসান ও গ্রুপের মার্কেটিং সেলস অ্যান্ড অপারেশন বিভাগের ডিরেক্টর ড. মোহাম্মদ আলমগীর আলম।

এসব সরঞ্জামের মধ্যে রয়েছে- ৮ হাজার ১৬ পিস পিপিই, ১৫ হাজার পিস সার্জিক্যাল ও এন৯৫ ফেস মাস্ক এবং ১০ হাজার ৫৬ পিস হ্যান্ড স্যানিটাইজার। এ সময় মেজর জেনারেল মাহবুবুর রহমান বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে যমুনা গ্রুপ যে উদ্যোগ গ্রহণ করেছে, তা অত্যন্ত প্রশংসনীয়। তাদের এই উদ্যোগে দেশবাসী অনেক উপকৃত হবে। তিনি বলেন, আমরা আশা করব দেশের কল্যাণে যমুনা গ্রুপের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। এর আগে গত রোববার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১০ কোটি টাকা অনুদান দেয় যমুনা গ্রুপ।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম অনুদানের ওই চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর পক্ষে তা গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। অনুষ্ঠানে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শামীম ইসলামসহ অন্য পরিচালকরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন।
এসএমজে/২৪/রা

Tagged