পাঁচ কোম্পানির তৃতীয় প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুজিঁবাজারে তালিকাভুক্তির ৪ কোম্পানি ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো:- আনোয়ার গ্যালভানাইজিং,পেনীনসুলা চিটাগং,ই-জেনারেশন,সী পার্র রিসোর্ট ও এ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড।

আনোয়ার গ্যালভানাইজিংয়ের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৪ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৬১ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১২ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ১.৮৪ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ১১.৫২ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১০.৮৫টাকা।

পেনীনসুলা চিটাগংয়ের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৪ টাকা । যা আগের বছর একই সময় ছিল ০.১১ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৯ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ০.৬৭ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ৩০.৩৩ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৩০.৮৭ টাকা।

ই-জেনারেশনের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৬ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৫২ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৬ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ০.৭৪ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ২৪.৯৮ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ২২.১০ টাকা।

সী পার্র রিসোর্টের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬০ টাকা । যা আগের বছর একই সময় ছিল ০.০৯ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৮৮ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ২.৩৮ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ১১.২১ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১০.০৬ টাকা।

এ্যাপেক্স ফুটওয়্যারের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০২ টাকা । যা আগের বছর একই সময় ছিল ১.১৬ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮৩.৬১ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ১১০.৭১ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ২৫২.১৩ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৪৯.৯৫ টাকা। সুত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged