দুই কোম্পানি ও দুই ফান্ডের প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রান্তিক প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি এবং দুই মিউচ্যুয়াল ফান্ড। কোম্পানি দুটি হলো : সুহৃদ ইন্ডাষ্ট্রিজ লিমিটেড ও ন্যাশনাল ফিড মিলস লিমিটেড এবং ফান্ড দুটি হলো: সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড ও সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড।

সুহৃদ ইন্ডাষ্ট্রিজ লিমিটেড:

অক্টোবর-ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে  ১ টাকা ১৪ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা। তাছাড়া জুলাই-ডিসেম্বর,১৯ সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৭৮ পয়সা যা আগের বছর একই সময় ছিল ৬৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৯৯ পয়সা।

ন্যাশনাল ফিড মিলস লিমিটেড:

অক্টোবর-ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০৯ পয়সা যা আগের বছর একই সময়ে লোকসান ছিল ০৬ পয়সা। তাছাড়া জুলাই-ডিসেম্বর,১৯ সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২১ পয়সা যা আগের বছর একই সময় লোকসান ছিল ০৩ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৯২ পয়সা।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড:

অক্টোবর-ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে ফান্ডটি ইউনিট প্রতি লোকসান করেছে ৪৬ পয়সা যা আগের বছর একই সময়ে আয় ছিল ৩৭ পয়সা। তাছাড়া জুলাই-ডিসেম্বর, ২০১৯ সময়ে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৪০ পয়সা। যা গত বছর একই সময় আয় ছিল ৬৮ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ২১ পয়সা।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড:

অক্টোবর-ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে ফান্ডটি ইউনিট প্রতি লোকসান করেছে ৬১ পয়সা যা আগের বছর একই সময়ে আয় ছিল ১০ পয়সা। তাছাড়া জুলাই-ডিসেম্বর, ২০১৯ সময়ে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৬০ পয়সা। যা গত বছর একই সময় আয় ছিল ২০ পয়সা।

৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি মোট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮ টাকা ৭৫ পয়সা।

এসএমজে/২৪/বা

Tagged