দুই কোম্পানির প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের অনিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানি দুটি হলো- এসএস ষ্টীল লিমিটেড এবং বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিকে এসএস ষ্টীলের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা। গত বছর একই সময়ে ছিল ০.৩২ টাকা। কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৪ টাকা। গতবছর একই সময়ে ছিল ০.৩২ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৯.১১ টাকা (পুনর্মূল্যায়ন সহ) এবং ১৬.২০ টাকা (পুনর্মূল্যায়ন ছাড়া) যা ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১৮.৩৩ টাকা (পুনর্মূল্যায়ন সহ) এবং ১৫.৪০ টাকা (পুনর্মূল্যায়ন ছাড়া)।

প্রথম প্রান্তিকে বাংলাদেশ সার্ভিসের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৪ টাকা। গত বছর একই সময়ে ছিল ২.১৯ টাকা। কোম্পানিটির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.১৬ টাকা। গত বছর একই সময়ে ছিল ০.৭৮ টাকা। ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১.৫৯ টাকা। আগের বছর একই সময়ে ছিল ২.০৩ টাকা।

এসএমজে/২৪/বা

Tagged