তৃতীয় প্রান্তিক ঘোষণা করেছে দুই কোম্পানি

এসএমজে ডেস্ক :

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড ও দ্যা সিটি ব্যাংক লিমিটেডে (জুলাই-সেপ্টেম্বর ১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা যায়।

সূত্রানুসারে, ইউসিবি ব্যাংক জুলাই-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭২ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৬৬ টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৬ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৬২ টাকা। জানুয়ারী-সেপ্টেম্বর ১৯ সময়ে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৬ টাকা। এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ৫.৪৯ টাকা। ৩০ সেপ্টেম্বর ১৯ শেয়ার প্রতি নেট এস্যেট ভ্যালু (এনএভি) হয়েছে ২৬.৩৪ টাকা। এর আগের বছর একই সময়ে নেট এস্যেট ভ্যালু ছিল ২৩.৮৮ টাকা।

সিটি ব্যাংক জুলাই-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৬ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৮৫ টাকা। জানুয়ারি-সেপ্টেম্বর ১৯ প্রান্তিকে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৮ টাকা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২.২১ টাকা। জানুয়ারী-সেপ্টেম্বর ১৯ সময়ে প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৬৭ টাকা। এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ১৭.৭৬ টাকা। ৩০ সেপ্টেম্বর ১৯ শেয়ার প্রতি নেট এস্যেট ভ্যালু (এনএভি) হয়েছে ২৪.৮৯টাকা। এর আগের বছর একই সময়ে নেট এস্যেট ভ্যালু ছিল ২৪.৫২ টাকা।

এসএমজে/২৪/রা

Tagged