চার কোম্পানির তৃতীয় প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুজিঁবাজারে তালিকাভুক্তির ৪ কোম্পানি ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিক প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো:-মেঘনা পেট্রোলিয়াম,রানার অটোমোবাইলস,এসকে ট্রিমস ও ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড।

মেঘনা পেট্রোলিয়ামের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.১৫ টাকা। যা আগের বছর একই সময় ছিল ৫.৯৭ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৫.৮০ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ৩৭.১১ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ১৬৫.৬১ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৪৮.২১ টাকা।

রানার অটোমোবাইলসের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা । যা আগের বছর একই সময় ছিল ০.৫৫ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.১০ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ৬.৫৩ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ৬৪.৮৯ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৬৩.৩৯ টাকা।

এসকে ট্রিমসের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৬০ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৬১ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ২.২২ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ১৩.৭৩ টাকা। যা ৩১ মার্চ ২০২০ সমাপ্ত সময়ে ছিল ১৩.৯৫ টাকা।

ইউনিক হোটেলের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ-২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা । যা আগের বছর একই সময় ছিল ০.১৭ টাকা। শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২২ টাকা। যা গতবছর একই সময়ে ছিল ৩.৫৬ টাকা। ৩১ মার্চ ২০২১ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভি) হয়েছে ৭৯.০৯ টাকা। যা ৩০ জুন ২০২০ সমাপ্ত সময়ে ছিল ৭৯.৬৮ টাকা।সুত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)

এসএমজে/২৪/মি

Tagged