চার কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি ৩০ জুন সমাপ্ত অর্থবছরে ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো- ইস্টার্ন ক্যাবলস্ লিমিটেড, ফার্মা এইডস লিমিটেড, শমরিতা হসপিটাল লিমিটেড ও এম.এল ডাইং। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে

সূত্রমতে, প্রকৌশল খাতের কোম্পানি ইস্টার্ন ক্যাবলস্ লিমিটেড ৩০ জুন সমাপ্ত অর্থ বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির রেকর্ড ডেট হবে ১২ ডিসেম্বর। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ৮ ফেব্রুয়ারী, ২০২০ তারিখে বেলা ১১ টায়। স্থানঃ নিজস্ব ফ্যাক্টরীর প্রাঙ্গন, পতেঙ্গা, চট্টগ্রাম।

ঔষধ ও রসায়ন খাতের কোম্পানি ফার্মা এইডস লিমিটেড ৩০ জুন সমাপ্ত অর্থ বছরের জন্য ৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির রেকর্ড ডেট হবে ২ ডিসেম্বর। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ২৬ ডিসেম্বর, ২০১৯ তারিখে বেলা ১১ টায়। স্থানঃ কেন্দ্রীয় কচি-কাচার মেলা অডিটরিয়াম, ৩৭/এ সেগুন বাগিচা, ঢাকা-১০০০।

সেবা ও আবাসন খাতের কোম্পানি সমরিতা হসপিটাল লিমিটেড ৩০ জুন সমাপ্ত অর্থ বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ও ৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে। কোম্পানিটির রেকর্ড ডেট হবে ২ ডিসেম্বর। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ২৯ ডিসেম্বর, ২০১৯ তারিখে বেলা সাড়ে ১১ টায়। স্থানঃ এম এইচ সমরিতা হসপিটাল এন্ড মেডিক্যাল কলেজ, ১১৭ তেজগাঁও, লাভ রোড, ঢাকা।

বস্ত্র খাতের কোম্পানি এম.এল ডাইং ৩০ জুন সমাপ্ত অর্থ বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ও ১৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে। কোম্পানিটির রেকর্ড ডেট হবে ২৭ নভেম্বর। কোম্পানিটির বিশেষ সাধারণ সভা ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে আগামী ২৯ ডিসেম্বর, ২০১৯ তারিখে যথাক্রমে বেলা সাড়ে ১১ টায় এবং বেলা ১২ টায়। স্থানঃ তেপান্তর হোটেল এন্ড রেসোর্ট, স্কয়ার মাস্টার বাড়ি, জমিরদিয়া, ভালুকা, ময়মনসিংহ।

এসএমজে/২৪/বা