চলতি মাসে ইজিএম ও এজিএম করবে সাত কোম্পানি

এসএমজে ডেস্ক
চলতি মাসে (অক্টোবর ২০১৯) কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভা (ইজিএম) করবে পুঁজিবাজারে তালিকাভুক্ত সাতটি কোম্পানি। কোম্পানিগুলো হল: আরএসআরএম স্টিল, আইএফআইসি ব্যাংক, নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্স, ন্যাশনাল পলিমার, এ্যাপেক্স ট্যানারি, আর্গন ডেনিমস, ইভিন্স টেক্সটাইল। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্রমতে, আরএসআরএম স্টিল আগামী ৯ অক্টোবর বেলা ১১ টায় ইজিএমের ডেকেছে। ইজিএমটি হবে সাহিন গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব, পতেঙ্গা চট্টগ্রামে। কোম্পানির ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৮ সেপ্টেম্বর ২০১৯।
আইএফআইসি ব্যাংক লিমিটেডের ইজিএম ১০ অক্টোবর সকাল ১০:৩০ মিনিটে অফিসার ক্লাব, ২৬ বেইলি রোড, রমনা, ঢাকায় করবে। কোম্পানিটির ইজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ সেপ্টেম্বর ২০১৯।
নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ইজিএম ১৪ সেপ্টেম্বর বেলা ১১টায় ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ আইডিইবি ভবন লেভেল ৫, ১৬০/এ কাকরাইল ঢাকায় করবে। কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ সেপ্টেম্বর ২০১৯।
ন্যাশনাল পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (ইজিএম/এজিএম) ১৫ অক্টোবর সকাল ১০ টায় এজিএম এবং ১১ টায় ইজিএমের ডাক দিয়েছে। ফকরুদ্দীন এন্ড সন্স কমিউনিটি সেন্টার, বোর্ড বাজার গাজীপুরে করবে। কোম্পানিটি (ইজিএম/এজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করেছে ২২ সেপ্টেম্বর ২০১৯।
এ্যাপেক্স ট্যানারি লিমিটেডের এজিএম ২১ অক্টোবর সকাল ১০ টায় ইজিএমের ডাকা হয়েছে। বাংলাদেশ সুটিং স্পোটর্স ফেডারেশন, গুলশান-১, ঢাকায় করবে। কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ সেপ্টেম্বর ২০১৯।
আর্গন ডেনিমস্ লিমিটেডের এজিএম ২৮ অক্টোরব করবে। তবে এখনও স্থান নির্ধারন করা হয়নি। কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট ১৩ সেপ্টেম্বর ২০১৯।
ইভিন্স টেক্সটাইল লিমিটেডের এজিএম ২৮ অক্টোরব করবে। এ কোম্পানিও স্থান নির্ধারণ করতে পারেনি। কোম্পানিটির এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৩ সেপ্টেম্বর ২০১৯।
এসএমজে/২৪/রা

Tagged