একটিভ ফাইনের প্রথম ও দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

এসএমজে ডেস্ক:

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি একটিভ ফাইন কেমিক্যালস লিমিটেড ৩১ সেপ্টেম্বর ও ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত প্রথম ও দ্বিতীয় প্রান্তিক প্রকাশ করেছে।

কোম্পানিটি প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৪৫ টাকা। এছাড়া, শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস), হয়েছে ০.০৮ টাকা। গতবছর একই সময় ছিল ২.৩০ টাকা।

৩০ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৮৮ টাকা। যা ৩০ জুন ২০২০ছিল ২১.৮৫ টাকা।

এদিকে, দ্বিতীয় প্রান্তিকে (অক্টোম্বর-ডিসেম্বর২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৩২ টাকা। (জুলাই-ডিসেম্বর ২০২০) অর্থবছরে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ০.১৫ টাকা। যা গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৭৭ টাকা। এছাড়া, শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৬ টাকা। গতবছর একই সময় ছিল ২.০৫ টাকা।

৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৯৯ টাকা। যা ৩০ জুন২০২০ সমাপ্ত সময়ে ছিল ২১.৮৫ টাকা। সুত্র: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ।

এসএমজে/২৪/মি

Tagged